১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৩৫

‘তৈমূর গডফাদার শামীম ওসমানের প্রার্থী’

নিজস্ব প্রতিবেদক:

তৈমূর আলম খন্দকার নারায়ণগঞ্জের কথিত গডফাদার শামীম ওসমানের মেয়র প্রার্থী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। শনিবার (৮ জানুয়ারি) সকালে নাসিক ২৪নং ওয়ার্ডে প্রচারণার সময় সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তৈমূর আলম খন্দকার অজিনাল বিএনপির প্রার্থী নন। তিনি বিএনপির প্রার্থী হলে তার প্রতীক থাকতো ধানের শীষ। তিনি জনতারও প্রার্থী নন। উনি (তৈমূর আলম খন্দকার) গডফাদার শামীম ওসমান এবং সেলিম ওসমানের প্রার্থী। উনি গতকালকে বন্দরে প্রচারনা চালিয়েছেন সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সাথে ছিল।
দলের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগে দ্বন্দ্ব স্পষ্ট হল কিনা জানি না। সকল নেতাকর্মীরা আমার সাথে। প্রতিটা ওয়ার্ড লেভেল পর্যন্ত নেতাকর্মীরা আমার পাশে আছে। একমাত্র সে বাইরে গিয়ে তার লোকজনকে তৈমূর সাহেবের সাথে দিচ্ছে।

তিনি আরও বলেন, হাই কমান্ড কালকে সব দেখেছে। এখানে অনুষ্ঠান হয়েছে, পত্র পত্রিকায়ও খবর এসেছে। তারা দেখেছে এবং তারা এ বিষয়ে দেখবে। আমি বলতে চাই আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোন গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না।

নগরবাসীর উদ্দেশে আইভী বলেন , আমি উনার (তৈমূর) সাথে ২০১১ সালে নির্বাচন করেছি। ২০১৬ সালে উনি সাখাওয়াতের নির্বাচন করেছে। উনি নৌকার বিরুদ্ধে ধানের শীষে সিল মেরেছে। উনি ( শামীম ওসমান) নাজমা রহমানের নৌকা কেড়ে নিয়েছেন। নৌকার ভোট বাক্স ছিনতাই করেছেন। তার ভাই লাঙ্গলের পক্ষে । উনি ( শামীম ওসমান) কিসের আওয়ামী লীগ করে? আমরা সন্ত্রাসীদের দমন করতে চাই। আমরা হাতিকেও দমন করতে চাই। আমার পাশে আসুন। আমাকে সাপোর্ট করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ