আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

`তৈমূরের অভিজ্ঞতা নেই’

সংবাদচর্চা রিপোর্ট

ই-টেন্ডার সম্পর্কে তৈমূর আলমের কোন অভিজ্ঞতা নেই। তিনি অন্যের শিখানো কথা বলেছেন। তৈমূরের অভিযোগগুলো অবান্তর। শনিবার সকালে নৌকার মেয়র পদপ্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী সিদ্ধিরগঞ্জের ৩ নং ওয়ার্ডের মিজিমিঝি, সানারপারসহ বিভিন্ন পাড়া মহল্লায়গণসংযোগের সময় এমন কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে প্রধান প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার না যেনে কারো শিখানো কথা বলছে, তার অভিযোগগুলো অবান্তর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, উনি (তৈমূর) না জেনে কারো শিখানো কথা বলছেন, কারো শিখানো বুলিটাই তিনি (তৈমূর) বলছেন। কারন যদি উন্নয়ন নাই হতো তাহেল এখন তিনি যে রাস্তা দিয়ে প্রচারণা করছেন সেগুলো কিভাবে হলো। সেগুলোতো সিটি কর্পোরেশনের করা। আইভী সাংবাদিকদের বলেন, তার যদি ই-টেন্ডার সম্পর্কে অভিজ্ঞতা থাকতো তাহলে তিনি এমন মন্তব্য করতে পারতেন না। কারন বর্তমানে ই-টেন্ডারের মাধ্যমে সকল প্রকল্পের কাজ সম্পন্ন করা হয়। ই-টেন্ডারে নিজস্ব ঠিকাদার বলতে কিছু নাই এবং এটির মাধ্যমে সারা দেশ থেকে যে কেউ অংশ নিতে পারে এবং সব কাজ সচ্ছতার সাথে শেষ হয়। তৈমূর আলম খন্দকার মিথ্যা অভিযোগ করছে জানিয়ে আইভী বলেন পূর্বের নির্বাবচন থেকে শুরু করে এবারেরও নির্বাচনেও আমার সাথে প্রশাসনের কোন ব্যক্তির সাথে কোন যোগাযোগ নেই। আমি সরকারি দলের প্রার্থী হলেও কোন সুযোগ সুবিধা নেই না। আমি সর্বপরি মাঠে থাকি এবং জনগনের সাথেই আমার যোগাযোগ বলেই কোন সুযোগ সুবিধার প্রয়োজন হয়না। উনি (তৈমূর) বর্তমান নির্বাচনে সবচেয়ে বেশি সুবিধা পাচ্ছে, তিনি মসজিদে গিয়ে প্রচরাণা চালাচ্ছে তাকে তো কেউ কিছু বলেনি। নির্বাচনের ভোট গ্রহণের দিন যত সামনে এগিয়ে আসবে ততই অভিযোগ কমে আসবে বলে আশা প্রকাশ করেন আইভী।

সাংবাদিকদের উদ্দেশ্যে আইভী বলেন, আমি আমার প্রতিদ্বন্দ্বীদের উদ্দেশ্যে কথা বলতে চাই। বার বার তার (শামীম ওসমান) প্রসঙ্গে কথা বলে তাকে বিব্রতকর পরিস্থিতে ফেলতে চাইনা।

নতুন ভোটার প্রসঙ্গে আইভী বলেন, নতুন প্রজন্মের জন্য প্রতিটি এলাকায় খেলার মাঠ ও পার্ক করার চেষ্টা করেছি। যদিও জায়গার স্বল্পতা রয়েছে। আগামীতে জায়গা একোয়ার করে খেলার মাঠ ও পার্ক গড়ে তুলার চিন্তা করেছি। এছাড়াও নতুন প্রজন্ম দেখেছে আমি স্বচ্ছ রাজনীতি করি, কখনোই মিথ্যা আশ্রয় নেইনা। এর কারনে নতুন প্রজন্ম আমার পাশে থাকবে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হয়াৎ আইভী বলেন, সিদ্ধিরগঞ্জ নৌকারই এলাকা। এ এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে আমি প্রত্যাশি।

স্পন্সরেড আর্টিকেলঃ