২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:০৪

তেল মালিশের কথা বলে গৃহবধূকে ধর্ষণ

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের বন্দরে তেল মালিশের কথা বলে এক গৃহবধূ ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে ভন্ড কবিরাজ কামাল (৫৮) এর বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মঙ্গলবার (৯ ফেব্রয়ারি) দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের বাদী জানায়, বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার লম্পট ভন্ড কবিরাজ কামাল মিয়া আমার পূর্ব পরিচিত। এ সুবাদে সে মাঝে মধ্যে আমার বাসায় আসত। গত ২ বছর পুর্বে ইসলামিয়া শরিয়া মোতাবেক আমি বিয়ে করি। বিয়ের পর থেকে আমাদের সন্তান না হওয়ায় এ বিষয়ে আমি কামাল মিয়ার সাথে আলাপ আলোচনা করি।

এক পর্যায়ে কামাল মিয়া জানায় আমি চিকিৎসা দিলে তোর সন্তান হবে। ওই সময় স্ত্রীকে চিকিৎসা করাতে রাজি হয়। এর ধারাবাহিকতায় গত ৪ ফেব্রুয়ারী বেলা ১২টায় ভন্ড কবিরাজ কামাল মিয়া আমি বাসায় না থাকার সুযোগে সে আমার বাসায় আসে। পরে আমার স্ত্রীকে ঝার-ফুঁ করে তাকে বিছানায় শয়ন করতে বলে। পরে তাকে তেল মালিশের কথা বলে আমার স্ত্রীর মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মোদ্দাচ্ছের জানান, থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগটি নিবিড় ভাবে তদন্ত করে দেখছি এবং ধর্ষককে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ