আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘তৃণমুলের সাংগঠনিক বেইজ নেই’

টি.আই.আরিফ:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। জামানতের টাকা জমা না দেওয়ায় বাংলাদেশ সুপ্রিম পার্টির আফাজউদ্দিন মোল্লার মনোনয়ন বাতিল করা হয়েছে।
সোমবার (৪ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাই করা হয়। বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক মনোনয়ন বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।
এই আসনে বৈধ অপর প্রার্থী হলেন- তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকার, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা (স্বতন্ত্র), শাহাজাহান ভূঁইয়া (স্বতন্ত্র), হাবিবুর রহমান (স্বতন্ত্র), জোবায়ের আলম (স্বতন্ত্র), সাইফুল ইসলাম (জাপা) ), জয়নাল আবেদীন চৌধুরী (স্বতন্ত্র) এবং ইসলামি ফ্রন্ট বাংলাদেশের এ কে এম শহিদুল ইসলাম।
মনোনয়ন বৈধ ঘোষণা হওয়ার পর রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, রূপগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি। তৃণমুলের সাংগঠনিক বেইজ নেই। যাদের সাংগঠনিক বেইজ নাই তারা নতুন টিম হয়ে নির্বাচন কিভাবে করবে আমি চিন্তা করতে পারছি না। নির্বাচনের পরিবেশ সব সময় ভালো ছিলো এবং ভালো আছে। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। রূপগঞ্জের জনগণ আমার সাথে আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ