আজ সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তার কোনো লোভ ছিলো না :মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বীর মুক্তিযোদ্ধা জামাল খান আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ কর্মী ছিলেন। সেই পাকিস্থান আমল থেকে আমরা এক সাথে। তার কোনো লোভ ছিলো না। সে খুব সহজে মানুষের সাথে মিশতে পারছে। সপ্তায় ৭ দিন সে রূপগঞ্জে থাকতো। তার পছন্দের বাড়িতে গিয়ে খাবার খেতো। কারা নৌকার পক্ষে কাজ করছে, কারা নৌকার বিপক্ষে কাজ করছে সে নিজে জেনে আমাকে জানাতো। তার কাজ ছিলো অন্তর আড়ালে। ভিতরে ভিতরে ডুকে সে মানুষের মনের খবর নিয়ে আসত। আমি চেষ্টা করতাম সেই সমস্যা সমাধান করার। সে সবার ভালোবাসা পেয়েছে। রূপগঞ্জের অধিকাংশ মানুষ তার প্রশংসা করেছে। আমি আগে বুঝিনি, যখন হারিয়ে গেল তখন বুঝলাম সে কি জিনিস। তার পরিবার যেনো ভালো থাকে সেই ব্যবস্থা আমি করবো। সবাই তার জন্য দোয়া করবেন, তার পরিবারের জন্য দোয়া করবেন। আগামী নির্বাচনের জন্য সে নৌকার পক্ষে কাজ করতে শুরু করেছিলো। ছেলে-মেয়েদেরকে ভোটার হওয়ার জন্য উৎসাহ প্রদান করেছে। তার চলে যাওয়ায় আমাদের অনেক ক্ষতি হয়েছে।

শনিবার (১৪ মে ) বিকালে রূপসী গাজী ভবনে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মরহুম জামাল খানের স্মরণ সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।
এসময় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সিনিয়র সহ-সভাপতি রিয়াজ আহমেদ, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম উপস্থিত ছিলেন। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ