আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তার করুণ পরাজয়

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লায় নৌকার ভরে গলে রস বের হলো আনারসের! আনারস প্রতীকে যিনি নৌকার বিপক্ষে লড়ছিলেন তার করুণ পরাজয় হয়েছে। তিনি প্রচারেই সীমাবদ্ধ রইলেন। স্থানীয়রা জানান , উনি যে ভাবে প্রচার করেছেন মনে হয়েছে সব ভোট তার প্রতীকে পড়বে। বাস্তবে তা হয়নি। জনগণ তাকে বর্জন করেছে। তিনি দ্বিতীয়স্থান অর্জন করতে পারেননি। তিনি হয়েছেন তিন নম্বর। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৩৮৬ টি। তিনি ভোটের জামানত হারাতে পারেন।

ফতুল্লায় এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪ জন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী লুৎফর রহমান স্বপন, ইসলামী আন্দোলন মনোনীত হাতপাখার প্রার্থী মোঃ শাহজাহান আলী, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে লড়েছেন কাজি দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক )আলহাজ্ব আলী আজম মোল্লা ।

দীর্ঘ ৩০ বছর পর গতকাল ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খন্দকার লুৎফর রহমান স্বপন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৬৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিল ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মো. শাহজাহান আলী। সে হাতপাখা প্রতীক নিয়ে পেয়ে ছিলেন ১৪ হাজার ১৭৭ ভোট। আর ঘোড়া প্রতীক নিয়ে আলী আজম পেয়েছে ২ হাজার ৫৬৬ ভোট। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, শান্তিপূর্ণ পরিবেশে ভোট শেষ হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ