আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তারা প্রচুর লাশ চায়: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, তারেক জিয়া আগামী সংসদ নির্বাচন বন্ধ করতে চায়। এমন কিছু ঘটনা ঘটানোর চেষ্টা করছেন, যাতে বাংলাদেশ একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়। তারেক জিয়ার প্ল্যান বাস্তবায়ন হলে বাংলাদেশ আফগানিস্তানের চেয়ে বাজে রাষ্ট্রে পরিণত হবে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকোশলীর কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, দেশের বিভিন্ন জায়গা থেকে ইতিমধ্যে বেশ কিছু জঙ্গি ধরা পড়েছে। যে ঘটনাগুলো ঘটলে একটা দেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়। তারা প্রচুর লাশ চায়। সেই লাশ আওয়ামী লীগের হোক, সাধারণ মানুষের হোক কিংবা বিএনপির নেতাদের হোক। এই রকম একটা পরিস্থিতি তৈরি করার অপচেষ্টা চলছে। এ চেষ্টা সফল হবে না কোনো সময়।

তিনি বলেন, ২০১৮ সালে বিএনপির সাজানো তত্ত্বাবধায়ক সরকার ছিল। তখন সবই তো তাদের লোক ছিল। কিন্তু সেই সময় বিএনপি মাত্র ২৯টি সিট পেয়েছে। তাই ওইটাকে নিয়ে আমরা খুব একটা চিন্তা করি না। আমরা জনগণের কাজ করছি।

শামীম ওসমান আরও বলেন, বাংলাদেশের রাজনীতি তো আন্তর্জাতিক রাজনীতির বাইরে না। আমাদের ভৌগোলিক সীমনাটা খুবই গুরুত্বপূর্ণ। না হলে এত বড় বড় দেশ আমাদের ব্যাপারে এত চিন্তিত হতো না। তিনি বলেন, মার্চ থেকে জুন এই তিন মাস সবার সচেতন হওয়া দরকার। কারণ যে জিনিসটা তারা (বিএনপি) প্ল্যান করছে তা বাস্তবায়ন হলে বাংলাদেশ আফগানিস্তানের চেয়েও একটা বাজে রাষ্ট্রে পরিণত হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, উপজেলা নির্বাহী প্রকৌশলী আল- আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ