আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তারা জেগে উঠেছে

টি.আই.আরিফ

বদলে যাচ্ছে রূপগঞ্জ। সাংগঠনিক শক্তি দেখাচ্ছে আওয়ামী লীগ। অন্যায় আর অপপ্রচারের বিরুদ্ধে জেগে উঠছে শাসক দলের নেতাকর্মীরা। নেতারা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। কোণঠাসা বিরোধী দল। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নেতৃত্বে ঐক্যবদ্ধ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মাঠ চষে বেড়াচ্ছেন মন্ত্রী। গত ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ ঘিরে রূপগঞ্জের রাজপথ দলে রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। ৩০ টি স্পটে প্রতিবাদ মিছিল করেন মন্ত্রী। যা নারায়ণগঞ্জের অন্য এমপিদের করতে দেখা যায়নি। ক্ষমতাসীন দলের দাপটে রূপগঞ্জ থেকে ঢাকায় লোক নিতে পারেনি বিএনপি।

ঢাকায় আওয়ামী লীগের যেকোন কর্মসূচি সফল করার রূপগঞ্জ থেকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক , রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা , তারাব পৌর মেয়র হাছিনা গাজী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। কেন্দ্রীয় নেতারাও তাদের প্রশংসা করছে। বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গোলাম দস্তগীর গাজী রাজপথে সরব । সন্ত্রাস বিরোধী মিছিলে তিনি অংশ নিচ্ছেন।

আগামী ১ জানুয়ারি রূপগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জে আসবে। তিনি বাণিজ্য মেলা উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়া কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের পক্ষে কাজ করে যাচ্ছেন।

ইউপি চেয়ারম্যান জাহেদ আলী, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন ,আওয়ামী লীগ নেতা শ্রী রবী রায় বলেন, কায়েতপাড়ায় বহু উন্নয়ন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। যার সুফল জনগণ ভোগ করছে। আগামীতে তিনিই জিতবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ