৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, বিকাল ৪:০৪

তারাবতে সেই চাঁদাবাজ মাসুদ গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি:

রূপগঞ্জে প্রায় ১০ মামলার আসামী চাঁদাবাজ মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়া’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ৭ মে রাত ৮ টায় রূপগঞ্জ থানার তারাব দক্ষিণ পাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টুন কারখানার গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে চলাচলরত ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে হাতে-নাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ৬শত ৩৫ টাকা উদ্ধার করা হয়।

শনিবার র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তারাব দক্ষিণ পাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক ট্রাক প্রতি দৈনিক ৫০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে তারাব দক্ষিণ পাড়া এলাকায় রাস্তা দিয়ে চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়াকে ইতঃপূর্বে চাঁদাবাজির দায়ে একই স্থান হতে ৭ বার র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধ সংঘটনে জড়িত থাকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ