৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:১৬

তারাবতে নগর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা সরঞ্জাম প্রদান

নিজস্ব প্রতিবেদক:

তারাব পৌরসভা কর্তৃক পরিচালিত আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসের ডেলিভারি প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের নগর মাতৃসদন ও নগর স্বাস্থ্য কেন্দ্রের জন্য আল্ট্রাসনোগ্রাম মেশিন, ৩টি মাইক্রোস্কোপ এবং অন্যান্য মেডিকেল যন্ত্রপাতি উপহার প্রদান করা হয়েছে। সোমবার (২৩ আগস্ট) বিকালে স্থানীয় সংসদ সদস্য , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক , তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী যৌথভাবে এসব বিতরণ করেন।
এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টার কারণে দেশের জনগণ বিনামূল্যে চিকিৎসাসেবা পাচ্ছে। মাতৃমৃত্যু ও শিশুমৃত্যুর হার কমেছে।
মেয়র হাছিনা গাজী বলেন, তারাব পৌরবাসীর ভালো চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের অক্লান্ত পরিশ্রমে এখন তারাবো পৌরসভায় পাওয়া যাচ্ছে সর্বাধুনিক প্রযুক্তির উন্নত মানের চিকিৎসাসেবা।

এসময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ,নগর স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডাক্তার নুরে জারিয়াত, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, সচিব তাজুল ইসলাম, কাউন্সিলর আনোয়ার হোসেন ,জসিম ভুঁইয়া, মাহফুজা বেগম, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, পৌর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ