১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৮:২৭

তারাবতে জুয়ার আসর,৭ জুয়াড়ি গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের তারাব পৌরসভার পবনকুল এলাকায় জুয়া ও অবৈধ মাদকের আসরে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। গত ১৮ নভেম্বর অভিযানে ৭ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন তারাব পৌরসভার পবনকুল এলাকার মোঃ সাহাবুদ্দিন এর ছেলে মোঃ সাব্বির (২৮), বরাব এলাকার মৃত মুসলিম এর ছেলে মোঃ মামুন (৩৪), সুলতান মিয়ার ছেলে মোঃ রবিউল মিয়া (৩৬), মৃত আজমত উল্লাহর ছেলে মোঃ শফিকুল ইসলাম ওরফে পুনম, হযরত আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৮), বরপা এলাকার মোবারক এর ছেলে মোঃ শাহ আলম (২৮), কামাল ভূইয়ার ছেলে মোঃ রিয়া সাদ (২৮)। এ সময় গ্রেফতারকৃত আসামী মোঃ সাব্বির এর হেফাজত হতে ৪ বোতল ফেনসিডিল এবং অন্যান্য আসামীদের হেফাজত হতে জুয়া খেলার নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ০৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয়।

শুক্রবার ( ১৯ নভেম্বর) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানার পবনকুল এলাকায় নানা কায়দায় প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো।

এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ