আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তারাবতে ঈদবস্ত্র বিতরণ করলেন হাছিনা গাজী

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রূপগঞ্জের তারাব পৌর এলাকার গবীর ও অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় রবিবার (২৪ এপ্রিল) দুপুরে রূপসী গাজী ভবনে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। ঈদ বস্ত্র বিতরণের আয়োজন করে তারাব পৌরসভা।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরীব ও অসহায় মানুষের কল্যাণে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত জোট দেশের উন্নয়ন চায় না। তারা দেশকে পিছিয়ে দিতে উন্নয়নে বাঁধা সৃষ্টি করছে। বিএনপি-জামায়াত জোট জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।”

সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে হাছিনা গাজী বলেন, গরীব মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসা উচিৎ। বর্তমান সরকার অসহায়, প্রতিবন্ধী, নারী ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানরা যদি তাদের কল্যাণে কাজ করে তাহলে তাদের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।’

তারাব পৌরসভার সচিব তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, আওয়ামীলীগ নেতা মোঃ ফিরোজ ভুঁইয়া ও হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, তারাব পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া, মাহফুজা আক্তার, লায়লা পারভীন ও জোসনা বেগম, তারাব পৌরসভা ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন বাদল সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ