২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:১৬

তরুণ দুই আইকনের সাক্ষাত

সংবাদচর্চা রিপোর্ট:

তারা দুজনই তরুণ শিল্প উদ্যোক্তা। তরুণ প্রজন্মের দুই আইকন । তারা দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা দুর্যোগে একজন করোনাভাইরাস পরীক্ষার জন্য রূপগঞ্জে ল্যাব স্থাপন করেছেন । অপরজন বসুন্ধরায় করোনা রোগীদের জন্য হাসপাতাল করেছেন। তাদের সেবায় বহু মানুষের জীবন রক্ষা পেয়েছে।

তাদের সুনাম সারাদেশে ছড়িয়ে পড়ছে। একজন বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং যমুনা ব্যাংকের পরিচালক । তাদের দুইজনের বাবার গ্রুপ অফ কোম্পানী রয়েছে । একজনের বাবা গাজী গ্রুপের চেয়ারম্যান , স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত ,বর্তমান সরকারের এমপি ও মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক। অপরজনের বাবা বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ।

তরুণ প্রজন্মের এই দুই আইকন হলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

রবিবার ( ২৪ জানুয়ারি) বসুন্ধরায় এই দুই তরুণ শিল্প উদ্যোক্তার সৌজন্য সাক্ষাত হয়। তারা কুশল বিনিময় করেছেন। একে অপরের খোঁজ খবর নিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম। রূপগঞ্জে গাজী গোলাম মর্তুজা পাপ্পার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি রূপগঞ্জের উন্নয়নে তার বাবা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

অপরদিকে সায়েম সোবহান আনভীর তার বাবা আহমেদ আকবর সোবহানের ব্যবসায়ীক কাজে সহযোগিতা করছেন। গাজী গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জের রাজনীতিতে বেশ জনপ্রিয় মুখ। তিনি রূপগঞ্জের আওয়ামী রাজনীতির ভবিষ্যত আইকন । অপর দিকে সায়েম সোবহান আনভীর রাজনীতিতে সক্রিয় নয়।

তিনি ব্যবসা এবং সামাজিক কাজ নিয়ে ব্যস্ত থাকেন। সায়েম সোবহান আনভীর এবং গাজী গোলাম মর্তুজা পাপ্পার সৌজন্য সাক্ষাত এবং তাদের ঐক্যে দেশে ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটবে, দেশ এগিয়ে যাবে। তাদের সমর্থকরা আনন্দিত হয়েছে। বিনোদন এবং ক্রীড়া অঙ্গনে তারা বিরাট অবদান রাখছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ