আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাবি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর পূর্ণাঙ্গ কমিটি

নিজস্ব প্রতিবেদক:

গত ১৮ আগস্ট আগামী এক বছরের জন্যে ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের ফরাসি ভাষা ও সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তর পড়ুয়া শিক্ষার্থী আমিনুল ইসলাম এবং প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পপুলেশন সাইন্সেস বিভাগের শিক্ষার্থী সায়েক্স শাহরিয়ার নিরব।
উল্লেখ্য ২০১৯ সালের মাঝামাঝি সময়ে এই সংগঠন প্রতিষ্ঠিত হয় এবং বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। কিন্তু পরবর্তীতে করোনা পরিস্থিতির কারণে কার্যক্রম বন্ধ থাকলেও করোনা পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস খোলার পরই পুনরায় কার্যক্রম শুরু হয়। তারই ধারাবাহিকতায় গত ০৮-০৬-২০২২ তারিখে উক্ত সংগঠনের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। উক্ত সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সর্বোসম্মতিক্রমে এই আহবায়ক কমিটি সাক্ষরিত হয়। কমিটির প্রতিষ্ঠাকালীন আহবায়ক হিসেবে দায়িত্ব পেয়েছিলেন ঢাবির পপুলেশন সায়েন্সেস বিভাগের শিক্ষার্থী আনিছুর রহমান।
সংগঠনের উপদেষ্টামণ্ডলীর মধ্যে অন্যতম ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. এম. এ. আজিজ স্যার, এসএম হলের সম্মানিত প্রাধ্যক্ষ ও মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো: মুজিবুর রহমান স্যার এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ও ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো: হুমায়ুন কবির স্যার।

স্পন্সরেড আর্টিকেলঃ