১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:১৮

‘ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন হবে’

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন হবে। এ সড়ক নির্মাণ কাজ শেষ হলে রূপগঞ্জে যানজট থাকবে না।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে বরপা এলাকায় হাজী নূর উদ্দিন আহাম্মদ উচ্চ বিদ্যালয় এর ৪ তলা ভিত বিশিষ্ট ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাসহ প্রত্যেকটা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি হাজী নূর উদ্দিন আহাম্মদ উচ্চ বিদ্যালয়ে ৪ তলা একাডেমিক ভবন উপহার দিয়েছেন। এই স্কুলের শেখ রাসেল ডিজিটাল ল্যাব পাস হয়েছে। খুব তাড়াতাড়ি তা স্থাপন করা হবে।

মন্ত্রী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা কে, কোন দল করে তা দেখে উন্নয়ন করেন নাই। তিনি দেশের মানুষের জন্য উন্নয়ন করেছেন । আমরাও দলমতের উর্ধ্বে থেকে কাজ করে যাচ্ছি ।

এসময় তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, স্থানীয় কাউন্সিলর মাহাবুবুর রহমান জাকারিয়া , মাহফুজা বেগম, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, হাজী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ, নবকিশলয় উচ্চ বিদ্যালয় এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ নজিবর রহমান, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লা, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপজেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ