আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকার রাজপথ কাঁপালেন পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট
ঢাকার যেকোন কর্মসূচি সফল করার জন্য নারায়ণগঞ্জের ভূমিকা অপরিসীম। এবারও সেই ঐতিহ্য ধরে রাখলো রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। শুক্রবার (১১ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব মহাসমাবেশ সফল করার ক্ষেত্রে রূপগঞ্জ থেকে তিনি বিশেষ ভূমিকা রেখেছেন। রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ যুব মহাসমাবেশ জনসমুদ্রে রূপ নেয়। রূপগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার রাজপথ কাঁপিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশে যোগ দিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

দুপুরে গাজী গোলাম মর্তুজা পাপ্পার নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে রমনা কালী মন্দিরের গেট হয়ে সমাবেশ স্থলে প্রবেশ করেন রূপগঞ্জ উপজেলা যুবলীগ নেতাকর্মীরা। কর্মীদের গায়ে ছিলো নীল টি-শার্ট, মাথায় রঙিন ক্যাপ। গাজী গোলাম মর্তুজা পাপ্পার সেই বিশাল মিছিলের ছবি বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বসহকারে প্রকাশ পেয়েছে। ধারণা করা হচ্ছে নারায়ণগঞ্জের মধ্যে এটাই সবচেয়ে বড় মিছিল। এসময় নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগানে মুখোরিত করে তোলেন সোহরাওয়ার্দী উদ্যান । সমাবেশে আগত নেতাকর্মীদের হাতে ছিলো জাতীয় ও দলীয় পতাকা।

অনুষ্ঠানে মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, যুবলীগ গর্জে উঠেছে। জনগণ আমাদের সাথে আছে। স্বাধীনতা বিরোধী জামায়াত ,বিএনপির সকল ষড়যন্ত্র রাজপথে থেকে আমরা প্রতিহত করবো।

রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, গাজী গোলাম মর্তুজা পাপ্পা ভাই যুবলীগকে খুব পছন্দ করেন। তার নেতৃত্বে রূপগঞ্জে আমাদের কর্মীরা জেগে উঠেছে। যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদেরকে যে লোকের টার্গেট দিয়েছিলো আমরা সেই টার্গেট প্লাস করেছি।

অনুষ্ঠানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম মনির, আনোয়ার হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়া এ যুব মহাসমাবেশে যুব জনতার উদ্দেশে প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বার্তা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কেন্দ্রীয় নেতারাও রূপগঞ্জের মিছিল দেখে মুগ্ধ।

স্পন্সরেড আর্টিকেলঃ