৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, বিকাল ৩:১৯

ডিএমপির যুগ্ম কমিশনার হলেন হারুন

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের সাবেক এসপি হারুন-অর-রশিদকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার পদে পদায়ন করা হয়েছে। সোমবার (১৭ মে, ২০২১) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম (বার) স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

গত ২ মে তাকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি দেওয়া হয় । তিনি তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) ছিলেন। হারুন অর রশীদ গুলশান, উত্তরা, মিরপুর , তেজগাঁও গোয়েন্দা এবং সাইবার এন্ড স্পেশাল ক্রাইমের বিষয়গুলো দেখবেন বলে অফিস আদেশ সূত্রে জানা গেছে।

নারায়ণগঞ্জের সাবেক এসপি হারুন অর রশীদ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) ৩ বার ও প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) ২ বার পেয়েছেন। তিনি একাধিকবার ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীত হয়েছেন। নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করে বেশ সুনাম অর্জন করেন তিনি।
গত ১৮ এপ্রিল আলোচিত সাবেক হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেন হারুন অর রশীদ।বিনা রক্তপাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তিনি। এতে সর্ব মহলে হারুন এর প্রশংসা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ