১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১:৪৬

ডিআইটি’তে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সদর থানার ডিআইটি মার্কেট এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আলম চাঁদ (২৫), মোঃ আফজাল হোসেন (২৪), ৩। মোঃ টিটু হোসেন (২৮) , ৪। মোঃ মেরাজ হোসেন (২২)।

গত ৬ জুলাই গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। এসময় আসামীদের হেফাজত হতে ৫ শত ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার ৬শত ৩০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আলম চাঁদ নারায়ণগঞ্জ সদর মডেল থানার নিতাইগঞ্জ মন্ডলপাড়া এলাকার মোঃ আলী হোসেনের ছেলে, আসামী মোঃ আফজাল হোসেন জল্লারপাড় এলাকার মোঃ কবির হোসেন এর ছেলে, আসামী মোঃ টিটু হোসেন নয়াপাড়া এলাকার মোঃ আলমগীর হোসেন এর ছেলে , মোঃ মেরাজ হোসেন একই জেলা ও থানার বাবুরাইল এলাকার মৃত মুক্তার হোসেন এর ছেলে।

বুধবার ৭ জুলাই র‌্যাব-১১ এর ( আদমজীনগর, নারায়ণগঞ্জ) উপ-পরিচালক ও মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ