আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ডনচেম্বার এলাকায় মাদকসহ মনি গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জের ডনচেম্বার (চাষাঢ়া) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গ্রেফতারকৃত আসামীর নাম মবিনা আক্তার ওরফে মনি (৩০)।

শনিবার ৮ মে দুপুর আড়াইটায় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দখল হতে ৬ হাজার ৩ শত ৯৫ পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর সিনিঃ এএসপি প্রণব কুমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামির স্থায়ী ঠিকানা মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানা শিলিমপুর এলাকায়। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে এবং মাদক ব্যবসা তার একমাত্র পেশা। গ্রেফতারকৃত আসামী স্বীকারোক্তিতে জানায় যে, সে বিভিন্ন দ্রব্যের ভিতরে লুকায়িতভাবে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে অবৈধ্যভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার থেকে আনয়ন করে দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল চাষাড়া এলাকা এসএ পরিবহন কাউন্টারে সামনে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী মবিনা আক্তার ওরফে মনি (৩০)’কে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ