৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, দুপুর ১২:০৬

টিম খোরশেদের ব্যাগ ও ব্লিচিং বিতরণ

প্রতি বছরের মত এবারো পবিত্র কোরবানির ঈদ উপলক্ষে দ্রুত কোরবানির পশুর বর্জ্য অপসারণের জন্য ৩০ কেজি বর্জ্য ধারণ ক্ষমতার ২২ ইঞ্চি ঢ ৩৪ ইঞ্চি সাইজের ৪ হাজার গার্ভেজ পলিব্যাগ ও ১০০ গ্রামের ব্লিচিং পাউডারের ১০ হাজার প্যাকেট নারায়ণগঞ্জ মহানগরীতে বিতরণ করছে মানবিক সংগঠন টিম খোরশেদ।

ফ্রী গার্বেজ ব্যাগ পাওয়ায় এবার কোরবানীদাতা যত্রতত্র বর্জ্য ফেলেনি।ফলে নাসিক পরিছন্ন কর্মী সহজে বর্জ্য অপসারন করতে পারছেন।এবং তাদের খাটুনীও কমে গেছে কয়েক গুন।
উল্লেখ্য যে গত ১৮ বছর যাবত নাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নিজ উদ্যেগে প্রতি বছর নিজ ওয়ার্ড সহ মহানগরীর বিভিন্ন স্থানে ব্লিচিং বিতরণ কার্যক্রম চালু করেন। গত ২ বছর যাবত বর্জ্য অপসারণের জন্য গার্ভেজ পলিব্যাগ দেয়া শুরু করেছেন।

এক বার্তায় কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ খোরশেদ নগরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, আপনারা কোরবানীর বর্জ্য গার্ভেজ পলি ব্যাগে ভরে মুখ বন্ধ করে নিজ বাড়ীর রাস্তার সামনে রাখবেন ঈদের দিন দুপুর থেকে নাসিকের পরিচ্ছন্ন কর্মীরা তা সংগ্রহ করে নিয়ে যাবে।এবং কোরবানীর পরে জবাইকৃত স্থান পানি দিয়ে পরিস্কার করে সেখানে আমাদের দেয়া ব্লিচিং ছিটিয়ে দিবেন, যাতে পরিবেশ পরিচ্ছদ থাকে ও দুর্গন্ধময় না হয়। তিনি বর্জ্য অপসারণে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ