আজ সোমবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

টানবাজারে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। অভিযানে নারীসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন টান বাজার সুইপার কলোনী এলাকার মৃত কিশোর দাসের মেয়ে মানিক দাস (৩০), বন্দরের মদনপুর (পুকুনিয়া বাড়ী) এলাকার আবু তাহের (৩৩), সোনারগাঁয়ের জলচর এলাকার আলী হোসেন (৫০) , টান বাজার সুইপার কলোনী এলাকার ছনু দাসের স্ত্রী পপি রানী (২৮)। গত ২ আগস্ট রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের হেফাজত হতে ২১৫ লিটার দেশীয় বাংলা মদ ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

৩ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় একটি অপরাধী চক্র মদ ও ইয়াবার আখড়া তৈরি করেছে। তাদের এই মদ ও ইয়াবার আখড়ায় স্কুল কলেজে পডুয়া ছাত্র থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন গিয়ে মদ ও ইয়াবা সেবন করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ