আজ মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

টক্কর দেওয়ার চেষ্টায় তৈমূর

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী প্রচারণায় এগিয়ে থাকলেও সমানে টক্কর দেওয়ার চেষ্টা করছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী এড.তৈমূর আলম খন্দকার। বুধবার (৫ জানুয়ারি) বিকেলে নগরীর মাসদাইর, চাষাঢ়া, আমলাপাড়া, জামতলাসহ ১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেন তিনি। সেখানে অগণিত লোক দেখা গেছে। এতে বিএনপিসহ বিভিন্ন দল, শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
এদিন ওই এলাকার জনগণ তৈমূরের আগমনের খবর পেয়ে সকাল থেকেই এলাকাবাসী ফুলের মালা কিনে ও ফুলের পাপড়ি এনে তার জন্য রেখে দেন। তিনি এলাকার আসলেই তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে ও ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। তৈমূর সকলের ভালোবাসার সেই ফুলের মালা এলাকার মুরুব্বিদের পরিয়ে দেন।

যখন আমলাপাড়া ও জামতলা এলাকায় তৈমূরের মিছিল প্রবেশ করে তখন পুরো এলাকাতেই শুধু তৈমূরের নির্বাচনী প্রতীক হাতির স্লোগান শোনা যাচ্ছিল। এলাকাবাসী এতে উচ্ছ্বাসিত হয়ে ঘর থেকে বেরিয়ে এসে তার সাথে কথা বলেন।
তৈমূর আলম খন্দকার জানান, আমি অভিভূত। নির্বাচনের মাঠে নেমে এটাই আমার প্রাপ্তি। আমি সকলের ভালোবাসা পেয়েছি। সবাই আমাকে গ্রহণ করেছে আর আমি তো তাদেরই প্রার্থী। নগরবাসীর জন্য আমি প্রার্থী হয়েছে, তাদের নাগরিক সুবিধা দিতে। আমি সকলের দোয়া ও ভালোবাসা চাই, সবাই এভাবে আমার পাশে থাকবে বলেই আমি বিশ্বাস করি।

স্পন্সরেড আর্টিকেলঃ