জিয়ার জন্মবার্ষিকীতে না’গঞ্জ মহানগর বিএনপির দোয়া

40

প্রতিনিধি, সংবাদচর্চা
বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

রবিবার (১৯ জানুয়ারী) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ ও দোয়া পরিচালনা করেন মহানগর বিএনপি নেতা হাফেজ সিব্বির আহম্মেদ।

মিলাদ ও দোয়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়। সেই সাথে আন্দোলন সংগ্রামে দলটির নিহত ও আহত নেতাকর্মীদের জন্যও দোয়া করেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহম্মেদ, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, মনিরুজ্জামান মনির, আয়সা সাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টু, ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খাঁন টিপু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, আইন বিষয় সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. মতিউর রহমান মতি, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, মহানগর স্বেচ্ছাসেবক দলে সহ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী, মহানগর বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়াজী, হারুন, আল-মামুন, সাইদুর রহমান বাবু, মানিক বেপারী, হাফেজ সাব্বির আহমেদ সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

এমআই/এসএমআর

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।