২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার, রাত ১০:০২
বিজ্ঞাপন

জিয়াউর রহমান ছিলেন বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা- সুমন

নিজস্ব সংবাদদাতা
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ, দোয়া ও বৃক্ষরোপণ কর্মসূচী গ্রহন করা হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে থানা ছাত্রদল নেতা রুহুল আমিনের উদ্যোগে রোববার নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিবের নির্দেশে এমন কর্মসূচী গ্রহণ করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডস্থ উত্তর চাষাঢ়া চাঁনমারী এলাকায় মিলাদ ও দোয়া শেষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ সভাপতি হামিদুর রহমান সুমন। এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা মো. আমিনুল ইসলাম, মো. মাহাবুব রহমান, মনির, মিজান, আল-আমিন, ইমন সহ প্রমুখ।

বৃক্ষরোপন শেষে মহানগর ছাত্রদলের সহ সভাপতি হামিদুর রহমান সুমন বলেন, আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারন করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো। কারণ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যে কোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। স্বাধীনতার ঘোষনা দিয়ে এদেশের মানুষকে সাথে নিয়ে যুদ্ধের ময়দানে ঝাপিয়ে পরেছিলেন এবং নয় মাস যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলেন, দেশ ছেড়ে পালিয়ে যাননি।

এসএমআর