১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৭:১১

জিসা হত্যার দায়ে ২ আসামী রিমান্ডে

সংবাদচর্চা রিপোর্ট:

৫ম শ্রেণির ছাত্রীকে অপহরনের পর হত্যার দায়ে দুই আসামীকে ২দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.কাওসার আলমের আদালতে এ রিমান্ড মঞ্জুরের আদেশ দেন। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন, বন্দর বুরুন্দি খলিল নগর এলাকায় মো.আমজাত হোসেনের ছেলে মো.আব্দুল্লাহ (২২) ও শীতলক্ষ্যা নদীর নৌকার মাঝি খলিলুর রহমান।

এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। তিনি জানান, মামলার তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৯ আগস্ট দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেন ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের পৃথক আদালতে এ মামলার ৩জন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এজাহার সূত্রে জানা যায়, ৪ জুলাই থেকে নিখোঁজ ছিল জিসা মনি। ঘটনার এক মাস পর ৬ আগস্ট নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন জিসার বাবা জাহাঙ্গীর হোসেন। আসামীরা জবানবন্দিতে উলেখ্য করেন, প্রেমের সম্পর্কের সূত্র ধরে শিক্ষার্থীকে ডেকে আনার পর তাকে নৌকায় ঘুরতে নিয়ে যায় আসামীরা। পরে তাকে পালাক্রমে ধর্ষণের পর নৌকায় মাঝি ও হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে নদীতে ফেলে দেয়।

স্পন্সরেড আর্টিকেলঃ