আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাহাজের ধাক্কায় নৌকা ডুবি, স্কুল ছাত্রী নিখোঁজ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খেয়াঘাটে শীতলক্ষ্যা নদী পারাপারের সময় এমভি ওমর সাদিয়া নামক পাথর বোঝাই জাহাজের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ হওয়া স্কুল ছাত্রী সালওয়া সাঈদ ওসানাহ্ (১২) গতকার ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত উদ্ধার হয়নি। নৌকার যাত্রী ৯জন তীরে উঠতে পারলেও বোরখা পরিহিত ওই স্কুল ছাত্রী তীরে উঠতে পারেনি।

শীতলক্ষ্যায় নৌ-ডুবির ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্রী সালওয়া সাঈদ ওসাহার পিতা আবু সাঈদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। জাহাজের সুকানি শরাফত হোসেন ও সোহান লস্কর, চালক শফিকুল ইসলাম ও গ্রীজার মিরাজ মৃধাকে গ্রেফতার করা হয়েছে। তাদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। জাহাজটি জব্দ করা হয়েছে।
নিখোঁজ ওসানার মামা লিখন মিয়া জানান, গত ২৬ এপ্রিল বুধবার বিকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পোড়াবো গ্রামের আবু সাঈদের মেয়ে ও শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সালওয়া সাঈদ ওসানাহ শীতলক্ষ্যা নদী পারাপারের সময় নৌকা ডুবে নিখোঁজ হয়। ঘোড়াশালগামী পাথর বোঝাই এমভি ওমর সাদিয়া নামক জাহাজের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
ইছাপুরা নৌ পুলিশের ইনচার্জ এসআই মাহবুব জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা গত বুধবার ও বৃহস্পতিবার দিনরাত উদ্ধার অভিযান চালাচ্ছে। কিন্তু গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত নিখোঁজ হওয়া স্কুল ছাত্রীর সন্ধান পাওয়া যায়নি।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, আটককৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। জাহাজ জব্দ করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ