১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৭:৫৯

জালকুড়িতে মাদকসহ আলিম-আলি,করিম গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

আপন দুই ভাইসহ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ আলিম উদ্দিন (৫০), আঃ আলি (৪৬) , মোঃ করিম হোসেন (৩৫)। গত ১৪ সেপ্টেম্বর তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় ব্যবসায়ীদের হেফাজত হতে ১.৫ কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, ১ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ৩০ হাজার ২৭০/- টাকা উদ্ধার করা হয়।

বুধবার র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ আলিম উদ্দিন ও আঃ আলি পরষ্পর সহোদর ভাই। তারা জালকুড়ি মাতবর বাজার এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে এবং অপর আসামী মোঃ করিম হোসেন একই এলাকার মৃত ওসমান আলীর ছেলে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ