আজ শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জার্মান প্রতিনিধি দলের সঙ্গে মন্ত্রী গাজীর বৈঠক

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি’র সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশে সফররত জার্মান সংসদীয় দলের ছয় সদস্যের একটি প্রতিনিধি দল। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে বস্ত্র ও পাটমন্ত্রীর সঙ্গে তারা সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক করেন।

বৈঠকে বন্ধুপ্রতীম দু’দেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ছাড়াও বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রাসহ দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এর আগে ফ্রান্সের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। ভোটের আগে বিদেশি কূটনীতিকদের সঙ্গে ব্যবস্থা সময় পার করছেন তিনি। আওয়ামী লীগ সরকারের পক্ষে কথা বলেছেন।
জার্মান-সাউথ এশিয়ান পার্লামেন্টারি গ্রুপের প্রেসিডেন্ট রেনেটা ক্যুনাস্টের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টির সাংসদ আন্দ্রেয়াস লারেম, ক্রিশ্চিয়ান ডেমোক্র্যাটিক ইউনিয়ন/ক্রিশ্চিয়ান সোশ্যাল ইউনিয়ন পার্টির সাংসদ পল লেহরিডার, ফ্রি ডেমোক্র্যাটিক পার্টির সাংসদ রিয়া শ্র্যোডার, অল্টারনেটিভ ফর জার্মানির সাংসদ মাল্টে কাউফমান, লেফট পার্টির সাংসদ ড. আন্ড্রে হান।

স্পন্সরেড আর্টিকেলঃ