১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৭:৪৯

জাতীয় শোক দিবসে ডিসির শ্রদ্ধা

সংবাদচর্চা রিপোর্ট:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসন। শনিবার সকালে নগরীর চাষাড়াস্থ জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময়ে তার সঙ্গে জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পর আলোচনা সভায় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, আগামীর সন্তানরা কিভাবে ইতিহাস জানবে? তারা কিভাবে জানবে কত বছর আগে কি হয়েছিলো। তারা তো ১৯৭১ সালের যুদ্ধ দেখার সুযোগ পায়নি, ৫২’র ভাষা আন্দোলন দেখার সুযোগ পায়নি। ৬২’র শিক্ষা আন্দোলনের মতো দেশের ছোট থেকে বড় সব আন্দেলনে কি হয়েছিলো তা নতুন প্রজন্ম জানে না। তাদের জানানোর জন্য আমাদের নানা উদ্যোগ নিতে হবে। তরুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস সর্ম্পকে জানাতে হবে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. জায়েদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম ব্যাপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিসি) রেবেকা সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসানাত মো. শহীদ বাদল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ