আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগণের জন্য কাজ করছি: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আমরা জনগণের জন্য কাজ করছি। আমি আমার জন্য কাজ করি না। রূপগঞ্জের জনগণ আমাকে অনেক সম্মান দিয়েছে। আমি চেষ্টা করছি তাদের জন্য কিছু করার। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ^াসী। বঙ্গবন্ধু সারাজীবন এদেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, উন্নয়ন সবার। বিরোধী দলসহ সকলেই আওয়ামী লীগের উন্নয়নের সুফল ভোগ করছে। শুধু আওয়ামী লীগ নয় আমরা সবার কাছে ভোট চাই। জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আপনারা দেশের জনগণ বিচার করবেন কোন সরকার দেশে বেশি উন্নয়ন করেছে। কোন সরকার জনগণের কল্যাণে কাজ করছে। সেটা দেখলেই আপনাদের নৌকায় ভোট দেওয়ার ইচ্ছা জাগবে। শেখ হাসিনার সরকার বিনামূল্যে বই দিয়েছে, উপবৃত্তি দিচ্ছে, শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মাসেতু হয়েছে , ভুলতা ফ্লাইওভার হয়েছে, ভাতা বৃদ্ধি পাচ্ছে। তিনি কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে। অতীতে কোনো সরকার বিনামূল্যে বই দেয় নাই। যারা দেশের জন্য কাজ করছে তাদেরকে ভোট দেবেন। যারা কাজ করে নাই তাদেরকে ভোট দেবেন না।

বৃহস্পতিবার ৭ এপ্রিল বিকালে গোলাকান্দাইলে একটি রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, জলাবদ্ধতা সবচেয়ে বড় সমস্যা। জলাবদ্ধতায় রাস্তা নষ্ট হয়ে যায়। জলাবদ্ধতা নিরসনের জন্য আমরা স্লুইচ গেট নির্মাণের উদ্যোগ নিয়েছি। পানি নিষ্কাশনের জন্য পাম্প স্থাপন করেছি। তাতে জলাবদ্ধতা কমে আসবে। আপনাদের কাছে বিনীত অনুরোধ আপনারা খাল পরিষ্কার রাখবেন। খালে ময়লা আবর্জনা ফেলবেন না।

তিনি বলেন, এখন প্রাথমিক বিদ্যালয়েও এখন ছয় তলা ভবন হচ্ছে। আমার বিশ^াস নির্বাচনের আগে আপনাদের ( রূপগঞ্জবাসী) সমস্ত সমস্যা আমরা সমাধান করতে পারবো।

স্পন্সরেড আর্টিকেলঃ