১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১:৪৬

জঙ্গি দমনে খালেদা জিয়া ব্যর্থ : পাপ্পা গাজী

নবকুমার: গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, জঙ্গি সন্ত্রাস দমনে সম্পন্ন ব্যর্থ ছিলেন বেগম খালেদা জিয়া। তার সরকার উন্নয়নের পরিবতে করেছে বোমাবাজি -লুটপাট । বিএনপি জামায়াত জোট সরকারের মদদে ২০০৫ সালের ১৭ আগস্ট দেশের ৬৩ জেলায় ৫শ পয়েন্টে একযোগে সিরিজ বোমা হয়েছে । একযোগে এত জায়গায় বোমা হামলার জন্য দীর্ঘ প্রস্তুতি, নেটওয়ার্ক গড়ে তোলা, জনবল ও বোমা সরবরাহ এতসব একদিনে গড়ে উঠেনি। রাষ্ট্রযন্ত্র সেদিন নীরব ছিল কেন? এর দায় তৎকালীন সরকার এড়াতে পারবে না।

তিনি বলেন – হত্যা, সন্ত্রাস আর ষড়যন্ত্রের পাশাপাশি উগ্র সাম্প্রদায়িকতা আর জঙ্গিবাদকে এদেশে বিএনপিই প্রশ্রয় ও লালনপালন করে।

সোমবার ( ১৭ আগস্ট) রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ অবকাঠামো কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রীপুত্র এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গি দমনে বিশ্বের অনেক দেশের চেয়ে অনেক বেশি সফলতা দেখিয়েছেন। তার টানা তিন মেয়াদে আপনাদের মতো সিরিজ বোমা হামলা হয়নি। ২১ শে আগস্ট গ্রেনেড হামলার মতো ভয়াবহ ঘটনা ঘটেনি। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে ফিরেছে বাংলাদেশ।

তরুণ এই শিল্প উদ্যোক্তা বলেন, ১৫ আগস্ট আমরা জাতির পিতাকে স্বপরিবারে হারিয়েছি। রূপগঞ্জের প্রত্যেকটা ইউনিয়নে একইদিনে আমরা জাতির পিতার জন্য দোয়া অনুষ্ঠান করেছি।

তারাব পৌরসভার কাউন্সিলরদের উদ্দেশে তিনি বলেন, হাছিনা গাজী মেয়র হওয়ার পর থেকে রূপগঞ্জ উপজেলার সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে তারাব পৌর সভায়। আপনারা এলাকাবাসীকে উন্নয়নের কথা স্মরণ করিয়ে দেন। তারা যেনো ভুলে না যায় । আমরা বিশুদ্ধ পানি সরবরাহ করার ব্যবস্থা করছি। আগামীতে তারাব পৌরসভায় নৌকার উন্নয়ন ধরে রাখতে হবে। আমার বাবা- মা দুইজনই এই শহরের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিশ্ব ব্যাংককে ধন্যবাদ জানাই তারা আমাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা ) মীর আব্দুল সাহিদ ,তারাব পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম , নির্বাহী প্রকৌশলী ( জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, নারায়ণগঞ্জ ) মোঃ খালেদ সালাহউদ্দিন, বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর উপ -প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা ) মাহমুদুর রশিদ মজুমদার ,তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড.এম আনোয়ার। আরও উপস্থিত ছিলেন তারাব পৌর সভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনি, হোসাইন হোসেন রাজীব , রাসেল শিকদার,নজরুল ইসলাম মফিজ, হামিদুল্লাহ, আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমির হোসেন ভূইয়া, আতিকুর রহমান, লায়লা পারভীন, আসমা বেগম, জোসনা বেগম, সচিব তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ