আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘ছিনতাইকারী দলে আছে নারী’

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, শহরের চাষাঢ়ায় ৮ থেকে ১০জনের একটি ছিনতাইকারী দল রয়েছে। এই দলে নারীও আছেন। ছিনতাইকারী দলটিকে নেতৃত্ব দেয় সাগর। এ এলাকায় কেউ কোন ছিনতাই করলে সেই টাকার ভাগ সাগরকে দিতে হতো। ছিনতাইকারী এই চক্রটির অন্য সদস্যদের আমরা নাম পেয়েছি, আমাদের কাছে তাদের সম্পূর্ণ তথ্য আছে। চক্রটিকে গ্রেপ্তারের জন্য আমাদের নারায়ণগঞ্জ পুলিশ কাজ করছে। আমরা খুব শীঘ্রিই নারী ছিনতাইকারীসহ বাকিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসবো।
মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে নারায়নগঞ্জ পুলিশ সুপারের কার্যলয়ে সম্মেলন কক্ষে, চাষাঢ়া রেলস্টেনের কাছে ছিনতাইয়ের কবলে পরে জয়নুর রহমান জনি নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, লেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) তোফাজ্জল হোসেন, উপ-পুলিশ পরিদর্শক (ইনচার্জ, আইসিটি এন্ড মিডিয়া) হাফিজুর রহমানসহ উর্ধতন কর্মকর্তাগণ।

স্পন্সরেড আর্টিকেলঃ