১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:৪৭

ছাত্রলীগ ও দলের দালালদের ছাত্রদল নেতা আতা ই রাব্বীর হুশিয়ারী

নিজস্ব প্রতিবেদক
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের পক্ষ থেকে বেলুন উত্তোলন, কেক কটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার নারায়ণগঞ্জ শহরের মেট্রো হল ও ট্রাফিক কার্যালয়ের উত্তর পাশের মেইনরোড চত্বরে এ আয়োজন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক আতা ই রাব্বী চৌধুরী বলেন, দলের ভেতর লুকিয়ে থাকা দালালরা যেনো সাবধান হয়ে যান। আমাদের যদি শান্তিতে না থাকতে দেন তবে, আমরা আপনাদের শান্তিতে থাকতে দিবো না। তিনি আরও বলেন, আমরা শহীদ জিয়ার আদর্শের রাজনীতি করি। গণতন্ত্রে বিশ্বাস করি। শান্তিপূর্ণভাবে প্রোগাম করি। ছাত্রলীগ থেকে শুরু করে ক্ষমতাসীন দলের যেই হোক না কেনো, আমাদের এই কর্মসূচীতে যদি কেউ বাধা দেয় তাহলে ফল ভালো হবে না।

ছাত্রদল নেতৃবৃন্দরা জানায়, আয়োজনটি কলেজ রোডে করার কথা থাকলেও পুলিশি তৎপরতায় কর্মসূচি পন্ড হয়ে যায়। এরপর চাষাড়া চত্বরেও সাদা পোশাকে থাকা পুলিশ ডিউটিতে থাকায় প্রোগ্রাম ডিবি কার্যালয়ের উত্তর পাশের মেইন রোডে করা হয়।

দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহিন। অন্যান্যদের মধ্যে আরও ছিলেন তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নূরে হৃদয় হামীম, আশিকুজ্জামান অনু, মামুন, জোবায়ের আকাশ, জয়, মহসিন, আলামিন, জাহিদ, মেহেদী, খালেদ, নাঈম, আকাশ সহ আরও অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ