আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘ছাত্রলীগের পাশে থেকে নাশকতা প্রতিহত করা হবে ’

সংবাদচর্চা রিপোর্ট :

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, একটি অনুভূতির নাম বাংলাদেশ ছাত্রলীগ। সবাই ছাত্রলীগের সদস্য হতে পারে না। এটা বাংলাদেশের প্রাচীন সংগঠন। একমাত্র ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের জন্য যুদ্ধ করেছে, যা ছাত্রদল,শিবির করেনি। স্মাট বাংলাদেশ গড়ার হাতিয়ার হবে ছাত্রলীগ।

তিনি আরও বলেন, বিরোধী দলের নৈরাজ্য ঠেকাতে ছাত্রলীগই যথেষ্ট। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ মাঠে আছে। ছাত্রলীগের পাশে থেকেই আমরা বিএনপি ,জামায়াতের নাশকতা প্রতিহত করবো। আগামী নির্বাচনে আমরা জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

গত ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রূপসী গাজী ভবনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আগামী মার্চের আগেই রূপগঞ্জ উপজেলা , পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হবে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিল আহমেদ খান রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা বরকত আলী, আজমত আলী, মাহাবুবুর রহমান মেহের, ফারুক মিয়া, তাবিবুল কাদির তমাল, মোস্তাফিজুর রহমান শাহীন, সোহেল আহমেদ ভুঁইয়া, রফিকুল ইসলাম মনির, নাইম ভুঁইয়া, হাফিজুর রহমান সজিব ও শাহীন মালুম।

এসময় রূপগঞ্জ উপজেলা ,পৌরসভা ,ইউনিয়ন ও মুড়াপাড়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম জন্মদিনের কেক কাটেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা ।

স্পন্সরেড আর্টিকেলঃ