১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:৫৩

ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষ, আহত- ৬


বিশেষ প্রতিবেদক
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতাকর্মীদের কোন্দলের রেশ না কাটতেই মহানগর ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। জানা যায়, ইউনিট কমিটি গঠন নিয়ে সভাপতি সাহেদ আহমেদ ও সহ-সভাপতি হামিদুর রহমান সুমন অনুগামী নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ হয়। এতে, উভয় পক্ষের অন্তত ৬ আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের পালপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনা রোববার সংবাদচর্চাকে জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রদল কর্মী।
এ বিষয়ে হামিদুর রহমান সুমন জানান, তৃণমূলের পক্ষে কথা বলার জন্য কর্মীদের গায়ে হাত তোলা হয়েছে। আহত তিনজন চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার মাঝে দর্পন প্রধান তার অফিসে রাসেলকে আটক করে মারধর করা হয়। আরেকজন সেখানে পাঠালে তাকেও মারধর করা হয়। সুমন আরও জানান, এ বিষয়টি তিনি ছাত্রদলের উর্ধ্বতন নেতাদের অবহিত করবেন।
সুমন অভিযোগ করে বলেন, ইউনিট কমিটি গঠন নিয়ে সভাপতি সাহেদ আহমেদের অনুগামী দর্পন প্রধানের উস্কানীতে কর্মীদের উপর হামলা চালানো হয়েছে।
অন্যদিকে সাহেদ আহমেদ বলেন, মহানগর ছাত্রদল নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ হয়েছে এরকম ঘটনা আমি নিজেই জানি না। কে বা কারা কি নিয়ে মারামারি করেছে সেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কেউ যদি ফলাও করে প্রচার করতে চায় তাহলে আমার কিছুই করার নেই।
ইউনিট কমিটির বিষয়ে জানতে চাইলে সাহেদ বলেন, কমিটি গঠন নিয়ে ঈদানিং আমি খুবই ব্যস্ত সময় পার করছি। অযথা বিষয় নিয়ে এখন আলোচনা না করাই ভালো।
ঘটনা সূত্রে জানা গেছে, ইউনিট কমিটি গঠন নিয়ে পালপাড়া এলাকায় দুই গ্রুপের মাঝে মারামারি হয়। এতে ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ