আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদলের রনি-সজিবের বিরুদ্ধে রূপগঞ্জে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলা থানা ছাত্রদলের নবগঠিত কমিটিতে বিতর্কিত, মাদক ব্যবসায়ী ও সরকারি দলঘেঁষা লোকজনকে দিয়ে আহবায়ক কমিটি করার প্রতিবাদে জেলা ছাত্রদল সভাপতি রনি ও সেক্রেটারী সজীবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নীলা মার্কেট এলাকায় বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের স্থগিত কমিটির সভাপতি সুলতান মাহমুদ ও মাসুদুর রহমান অভিযোগ করে বলেন, আওয়ামী সরকারের নির্যাতন-নিপীড়ণ, অসংখ্য মিথ্যা মামলা ও জেল জুলুমের শিকার হওয়া ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে মাদক ব্যবসায়ী, আওয়ামী এজেন্ট নাহিদ হাসানকে আহবায়ক ও মাসুম বিল্লাকে সদস্য সচিব করে থানা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। তারা বিগত সময়ে প্রকাশ্যে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা চালিয়েছে। গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী কাজী মনিরুজ্জামান বিএনপির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর একটি অভিযোগপত্র প্রেরণ করেন। সেখানে তিনি উল্লেখ করেন সদ্য ঘোষিত ছাত্রদলের আহবায়ক নাহিদ হাসান বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচন না করিয়া নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছে।

জেলা ছাত্রদলের সভাপতি রনি ও সাধারন সম্পাদক সজিবকে উদ্দেশ্য করে তারা আরও বলেন, অবিলম্বে টাকার বিনিময়ে বাণিজ্যিক কমিটি বাতিল করতে হবে। প্রকৃত নির্যাতিত-নিপীড়িত, মিথ্যা মামলা ও জেল জুলুমের শিকার হওয়া ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদেরকে নিয়ে পুনঃরায় আহবায়ক কমিটি করার আহবান জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন ভোলাব ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাসিম হোসাইন প্রিন্স, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ভূলতা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদি হাসান, সাধারণ সম্পাদক মনির খান, দাউদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আকন্দ, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইব্রাহিম খান সোহেল, সাধারণ সম্পাদক ওমর হোসেন সোহাগ, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আরিফ হাসান, সাধারণ সম্পাদক উমর সাঈদ, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবির রহমান আরমান, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার সাজু, মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নুরুদ্দিন আরিয়ান সাধারণ সম্পাদক শাওন হৃদয়, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, চনপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জামিল হোসেন সাধারণ সম্পাদক শাওন আহমেদ সেতু প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ