আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রত্ব কেটেছে কুপি দিয়ে,বিএনপিকে পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বিএনপি নেতাদের কড়া সমালোচনা করে বলেছেন, আমি বিএনপি নেতাদের বলছি শকুনের দোয়ায় গরু মরে না। আমাদের নেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন সারা দেশে লোডশেডিং ছিলো। বিদ্যুৎতের চরম সংকট ছিলো। তখন আমাদের ছাত্রত্ব কেটেছে কুপির আলো দিয়ে। হাতপাখা দিয়ে বাতাস নিতে হয়েছে। কেরোসিন তেল আগেই বাড়িতে নিয়ে রাখতে হয়েছে। সেই নেতারা এখন বড় বড় কথা বলে। যদি আপনারা (বিএনপি) এখন ক্ষমতায় থাকতেন শুধু তারেক রহমানের হাওয়া ভবনের উপর আলো থাকতো আর আমরা সারা দেশের মানুষ কুপির আলোতে চলতাম।

মন্ত্রীপুত্র বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ না পাটি। যাই করবেন তারা শুধু বলবে না। তারা নির্বাচনে আসবে না। দাওয়াত দিলে আসবে না। জনগণের পাশে ওরা থাকতেও চায় না। ওরা শুধু একটা জিনিস চায় ক্ষমতা। কারণ তারেক রহমান লন্ডনে আছে উনাকে ডলার পাঠাতে হয়। উনি কোন কাজ করেন না। দেশপ্রেম থাকলে তারেক রহমানকে দেশে আসতে বলুন। উনি দেশে আসবেন না।

গত ৩০ জুলাই রূপগঞ্জে দ্বি-বার্ষিক গাফফার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দেশে খেলাধুলার উন্নয়ন করেছে। আমাদের মেয়েরা এশিয়া কাপে চ্যাম্পিয়ন। অনেক দেশ এখন আমাদেরকে ভয় পায়। বিএনপির আমলে বাংলাদেশ খেলাধুলায় অনেক পিছিয়ে ছিলো। বর্তমান শেখ হাসিনার সরকার খেলাধুলার প্রত্যেকটা সেক্টরে উন্নয়ন করেছে।

রূপগঞ্জবাসীর উদ্দেশে পাপ্পা গাজী বলেন, মন্ত্রী হয়েও গোলাম দস্তগীর গাজী সাহেব প্রত্যেক সপ্তাহে রূপগঞ্জবাসীকে সময় দেন। সে আপনাদেরকে ভুলে যায়নি। নেত্রীর সহযোগিতায় তিনি রূপগঞ্জের উন্নয়ন করে যাচ্ছেন। আমরা চেষ্টা করবো প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ করার। সেখানে আমাদের ছেলে মেয়েরা খেলবে।

তিনি বলেন, বিএনপির কিছু নেতৃবৃন্দ বলছে দেশ শেষ। আসলে বিএনপি নেতাদের কথা সঠিক নয়। আবার কিছু নেতা বলছে বিদ্যুৎ নাই। কি কারণে বিদ্যুৎ নাই তার কারণ জানতে হবে। বাংলাদেশে যে পরিমাণ বিদ্যুৎ কেন্দ্র আছে চাইলে আমরা আসামে বিদ্যুৎ রপ্তানি করতে পারি। ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে যুদ্ধ চলছে। জার্মানিসহ ইউরোপের বহু দেশে লোডশেডিং হচ্ছে। প্রত্যেক দেশে বিদ্যুৎ সাশ্রয় করা হচ্ছে। বাংলাদেশে কোনো ডলারের সংকট নাই। বাংলাদেশ দেউলিয়া হবে না। পাকিস্তান দেউলিয়া হবে।

মন্ত্রীপুত্র আরও বলেন, বিএনপি না না করেই যাবে। আর আওয়ামী লীগ জনগণের পাটি । আমরা জনগণের সাথে আছি। বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা কোথায় খারাপ তাদেরকে (বিএনপিকে) মার্ক করে দেখাতে বলেন। তবে আন্তর্জাতিক বাজার অস্থির। যুদ্ধের কারণে পৃথিবীর সব দেশ ঝুকিতে পড়ছে। ভয় পাবেন না।
এসময় রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ছালাউদ্দিন ভুঁইয়া, সাবেক ছাত্রলীগ নেতা মাছুম চৌধুরী অপুসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
একই দিনে মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগ কার্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলীমুদ্দিন মিয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাবেক সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম সহ অনেকে।

এছাড়া গতকাল ব্রাহ্মনগাঁও খেলার মাঠে মুড়াপাড়া ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে যোগদান করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা। খেলায় ৮ নম্বর ওয়ার্ড একাদশ ৩-২ গোলে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ একাদশকে হারিয়ে জয় লাভ করে।

স্পন্সরেড আর্টিকেলঃ