১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১:১৯

চোরাই সিএনজিসহ চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লায় আন্তঃজেলা সিএনজি চোরাই চক্রের সদস্য সেলিম(৪৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতের স্বীকারোক্তি মোতাবেক দুটি চোরাই সিএনজি উদ্ধার করে পুলিশ।

শুক্রবার ১৮ জুন দিবাগত রাতে তাকে ফতুল্লার শিবু মার্কেট থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সেলিম

জালকুড়ীর নাইনতার পাড় আইসক্রীম ফ্যাক্টরীর মোড় এলাকার মৃত সামছুল হক সরকারের ছেলে ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার দিবাগত রাত একটার দিকে শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্য সেলিমনকে গ্রেফতার করে।পরে তার দেখানো মতে পাগলা মুন্সিখোলা থেকে চোরাইকৃত সিএনজি উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, চলতি মাসের ১৫ তারিখে ফতুল্লার রঘুনাথপুর থেকে সকাল সাতটার দিকে খলিলুর রহমানের বাড়ীর সামনে থেকে তার মালিকানাধীন একটি সিএনজি (ঢাকা-থ-১১-৩৯৪২) চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোর। এ ঘটনায় সিএনজি মালিক খলিলুর রহমান বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। সিসি ক্যামেরার ফুটেজ থেকে চোরকে চিহ্নিত করে শুক্রবার রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি(ঢাকা মেট্রো-থ-১১ ৯৬৯১) সহ ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃতের স্বীকারোক্তি মোতাবেক ফতুল্লা থানার মুন্সিখোলাস্থ সিটি ব্যাংকের সামনের বটগাছের নীচ থেকে খলিলুর রহমানের চুরি হওয়া সিএনজি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,গ্রেফতারকৃত সেলিম একজন পেশাদার চোর সিন্ডিকেটের সদস্য।তারা প্রথমে নির্দিস্ট একটি সিএনজি কে টার্গেট করে।পরে তারা তাদের নিজস্ব একটি সিএনজি নিয়ে টার্গেটকৃত সিএনজিকে অনুসরন করে। সুযোগ বুজে চোরাই চক্রের সদস্যরা টার্গেটকৃত সিএনজি নিয়ে সটকে পরে।
গ্রেফতারকৃত সিএনজি চোরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ