৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৪:৪৯

চেম্বার রোডে চাঁদাবাজি, এসপির কাছে অভিযোগ


নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট থেকে বাস স্ট্যান্ড’র বন্ধন পরিবহন কাউন্টার পর্যন্ত ফুটপাতের হকারদের থেকে বিএনপি নেতারা চাঁদা তুলে বলে অভিযোগ পওয়া গেছে। এ বিষয়ে চেম্বার সড়কের সকল হকাররা মিলে জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছেন। বুধবার দুপুরে পলাশের নেতৃত্বে সকল হকাররা মিলে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগে তারা উল্লেখ্য করেন, আওয়ামী লীগ সরকারের আমলে আমাদের কখনো কাউকে চাঁদা দিতে হয়নি। ৭ মাস যাবৎ ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মোয়জ্জেম হোসেন পন্টিসহ তার সাঙ্গপাঙ্গরা বিদ্যুৎ বিলের নামে দোকান প্রতি ২০ টাকা করে চাঁদা তুলে।
অভিযোগে তারা আরও জনান, মঙ্গলবার সন্ধ্যায় চেম্বার রোডের হকারদের থেকে ২০ টাকার পরিবর্তে ৪০ টাকা করে প্রতি দোকান থেকে চাঁদা দাবী করেন মহানগর বিএনপি নেতা পন্টির সহযোগি জহিরুল ইসলাম সিকু, মোতালেব, মিরাজ সহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক গেঞ্জি বিক্রেতা বলেন, তারা আমাদের কাছে চাঁদা দাবী করার পর আমরা তাদের বলি, আপনাদের নেতার সাথে আমাদের সাক্ষাৎ করার ব্যবস্থা করে দিন। তাকে আমরা বুঝিয়ে ২০ টাকা দেয়ার ব্যবস্থা করবো। তখন চাঁদাবাজরা বলেন, নেতা পাক্কা রোড আছে, এখানে আসবে না। মোয়জ্জেম ও সিকু বলেন, নেতায় বলছে এই টাকা দিতে হবে। এসময় তারা আমাদের সাথে তর্কে জরিয়ে পরেন। তর্কাতর্কির এক পর্যায়ে সিকু বলে, ওই মন্টি ভাই ও সেন্টু ভাইকে ফোন দে, ওদের উঠাইয়া দিমু। পরে আমরা সকলে মিলে তাদের ধাওয়া করি এবং চাদাঁবাজরা দেওভোগ পাক্কা রোডের দিকে দৌড় দেয়।
তার পাশেই আরেক হকার বলেন, তাদের চাঁদা দিতে অনীহা প্রকাশ করলে তারা আমাদের মার ধরের হুমকি প্রদান করে। আমাদের বলে তদের দেইখা লমু।
এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান বলেন, যেহেতু পুলিশ সুপারের নিকট অভিযোগ হয়েছে তাই তারা আমাদের জানালে আমরা অবশ্যই ব্যবস্থা নিবো। আমরা বিষয়টা দেখছি।

স্পন্সরেড আর্টিকেলঃ