৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ৩:৪৪

চুরি হওয়া মাল উদ্ধার করল পিবিআই নারায়ণগঞ্জ

সংবাদ বিজ্ঞপ্তি:

গত ২ মার্চ সোনারগাঁ থানার কাঁচপুর হাজী গরীবুল্লাহ সুপার মার্কেটের নাজমুল ইঞ্জিনিয়ারিং নামক ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনের তালা কেটে অজ্ঞাত চোরেরা ১৫,০৯,৮০০/- (পনের লক্ষ নয় হাজার আটশত) টাকার গ্যাস ও অক্সিজেনের সিলিন্ডার চুরি করে নিয়ে যায়।

প্রতিষ্ঠানের মালিক কাজী মোঃ মহসিন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৫ (তাং-০২/০৩/২১) । সোনারগাঁ থানা পুলিশ কিছু দিন তদন্ত করার পর পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে পিবিআই, নারায়ণগঞ্জ জেলা অধিক গুরুত্ব সহকারে তদন্ত কার্যক্রম গ্রহণ করে।

তদন্ত কার্যক্রমের অংশ হিসেবে পিবিআই নারায়ণগঞ্জ পুলিশ গত ২৫ মে মামলার ঘটনায় জড়িত আসামী সজিব (১৯) কে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তারা একটি পিকআপ ভর্তি গ্যাসের সিলিন্ডার নিয়ে ঢাকা মুগদা এলাকায় একটি গ্যাসের সিলিন্ডার বিক্রির দোকানে নিয়ে বিক্রি করে। অতঃপর পুলিশ তাকে নিয়ে ঐ দোকানে অভিযান চালিয়ে একজন দোকান মালিক শুভ ভুইয়া-কে গ্রেফতার করে এবং দোকান থেকে ৯ বোতল গ্যাসের সিলিন্ডার উদ্ধার করে।

আসামী সজিব পুলিশের কাছে স্বীকার করে, সে নিজে সহ আরো ৭ জন মিলে চুরি করেছে। তাকে গত ২ মে আদালতে উপস্থাপন করলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাওসার আলম এর আদালতে সে চুরির ঘটনার সাথে নিজেকে ও আরো ৭ জনকে জড়িয়ে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক বিস্তারিত দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। চোরাই মাল উদ্ধার ও অন্যান্য আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ