১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:৩৯

‘চুনোপুটি নেতারা আইভীর বিরুদ্ধে কথা বলে’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী বলেছেন , নারায়ণগঞ্জে আমরা সবাই এক সাথে থাকব , খেলবো। যারা জাতীয় স্বার্থকে বাদ দিয়ে ব্যক্তি আইভীকে নিয়ে রাজনীতি করে তাদেরকে ধিক্কার জানাই।

তিনি বলেন, যখন আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়িয়ে বহিঃবিশে^ ষড়যন্ত্রের কথা রুখে দেওয়ার কথা, সেইখানে নারায়ণগঞ্জের চুনোপুটি নেতারা আইভীর বিরুদ্ধে দাঁড়িয়ে কথা বলেন। পক্ষান্তরে আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধাচারণ করেন। দেশ যখন অস্থির, যারা বাংলাদেশে আগুন লাগানোর চেষ্টা করছে ,মানুষ পুড়িয়ে হত্যা করছে। তখন শহীদ মিনারের মতো পবিত্র জায়গায় দাঁড়িয়ে যারা মিথ্যাচার করে আমি মনেকরি তারাই এই সাম্প্রদায়িক দাঙ্গা-যুদ্ধ লাগানোর জন্য উস্কানি দিচ্ছে। নারায়ণগঞ্জে বিগত একবছর যাবত অত্যন্ত সু পরিকল্পিতভাবে চক্রান্ত করা হচ্ছে। আমি তাদেরকে সাবধান করতে চাই। এখানে আমরা ভাই-বোন সকলে। এক ব্যক্তি নেতৃত্ব দেওয়ার জন্য বলে আইভীকে ভোট দিবেন না। হিন্দুদের মধ্যে ডিভিশন করবেন না।

শনিবার (২৩ অক্টোবর) নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিছুর রহমান দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ