আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চিংড়ি প্রতীক নিয়ে মাঠে বিএনপি নেতা

সংবাদচর্চা রিপোর্ট :
বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি মাছ প্রতীক পেয়েছেন বিএনপি নেতা ও চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুল। গত (২৩ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে বন্দর উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ।
চিংড়ি প্রতীক পেয়ে উচ্ছাস প্রকাশ করে বন্দর উপজেলা সাবেক দুই বারের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, আমি খুবই খুসি। আমার সাথে যারা এখানে এসেছেন তারাও চিংড়ি প্রতীক পেয়ে আনন্দিত। ইলেকশন কমিশনার যেভাবে নির্বাচনী প্রচারণা করার নির্দেশনা দিয়েছেন, শতভাগ সেভাবেই প্রচার-প্রচারণা করবো। সঠিকভাবে নির্বাচন যাতে হয় এটা জনগণের দাবি। জনগণ ভোট দিতে ভুলে গেছে। এ উপজেলা নির্বাচনে আমি অংশগ্রহণ করেছি। আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচন নিয়ে আমার কোন চাপ নেই। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হলে ইনশাল্লাহ জয়লাভ করবো।
এদিকে, জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক নিয়ে গতকাল আতাউর রহমান মুকুল প্রথমে বন্দরের নবীগঞ্জে তার বাবা মায়ের কবর জেয়ারতের পাশাপাশি কদম রসুল দরগায় গিয়ে যোহরের নামাজ আদায় করেন। এরপর তিনি বেশ কয়েকটি নির্বাচনী এলাকায় প্রতীক নিয়ে গণসংযোগ এবং প্রচার প্রচারনা চালান।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ -৫ আসনের বিএনপির সাবেক এমপি আবুল কালামের ভাই বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। তিনি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি।

স্পন্সরেড আর্টিকেলঃ