আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চাচা-ভাতিজার পালে হাওয়া

টি.আই.আরিফ :
গিয়াসউদ্দিন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক হওয়ায় জেলার রাজনীতিতে নতুন মেরুকরণ লক্ষ্য করা যাচ্ছে। এতদিন যাদের জেলা বিএনপি মূল্যায়ন করেনি, দলের সভায় ডাকেনি সেই সব সিনিয়র নেতাদের এবার শক্তি সঞ্চার হচ্ছে। সোনারগাঁ,আড়াইহাজারে এর প্রভাব পড়তে শুরু করেছে। বিএনপি দলীয় সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুরের সাথে অনেক আগে থেকেই গিয়াসউদ্দিনের সুসম্পর্ক । সুত্রের খবর তারা একই সময়ে সংসদ সদস্য ছিলেন। ধারণা করা হচ্ছে দলে এবার মূল্যায়ন পাবে আঙ্গুর। হয়ত দলটির জেলা কমিটিতে পদ পেতে পারেন । গিয়াস উদ্দিন জেলা বিএনপির আহবায়ক হওয়ায় খুশি আতাউর রহমান আঙ্গুরসহ অনেকে। বুধবার (১৬ নভেম্বর) গিয়াসউদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি দলীয় ৩ বারের এমপি আতাউর রহমান খান আঙ্গুর। এসময় তারা দলীয় কথা বলেন।
এছাড়া গতকাল তার ভাতিজা মাহমুদুর রহমান সুমনকে গিয়াসউদ্দিনের সাথে দেখা গেছে। এরপর থেকে তাদের সমর্থকরা উজ্জিবীত। তাদের পালে হাওয়া বাইছে। একটি পক্ষ সুমনকে কমিটি থেকে বাদ করেছে আর আঙ্গুরকে কমিটিতে রাখেনি। সেই শক্তি এবার চাপে ।
সুত্রের খবর বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সাথে দ্বন্দ্ব আঙ্গুর ও তার ভাতিজার । গেলবার দলীয় মনোনয়ন পাননি আঙ্গুর। এবার চেষ্টা করছেন তিনি। জেলা বিএনপির একটি গ্রুপের সাপোর্ট পাবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ