আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাচাকে মিষ্টি খাওয়ালেন আইভী

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে উপস্থিত হয়েছেন সেলিনা হায়াৎ আইভী। তৈমূরকে উদ্দেশ্য করে আইভী বলেন, কাকা (তৈমূর) যেমনটা বললেন, এটা আমাদের পারিবারিক সম্পর্ক। রাজনীতির জায়গায় রাজনীতি থাকবে। আর পারিবারিক সম্পর্কটিও বজায় থাকবে। এই সম্পর্কের কোনো ঘাটতি হবে না।

ভবিষ্যতে কাজ করার ক্ষেত্রে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা কেমন প্রভাব ফেলবে, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, ভবিষ্যতে কাজ করতে গেলে কাকার পরামর্শ নেবো। তাছাড়া কেবল ভবিষ্যৎ কেন, আগেও কাকা পরামর্শ দিয়েছেন। আমি যখন নারায়ণগঞ্জ পৌরসভায় নির্বাচিত হয়ে এলাম, তখনও উনি অনেক পরামর্শ দিয়েছেন। এছাড়া অনেক কাজেই তিনি আমাকে সহায়তা করেছেন। বিভিন্ন সময় সমস্যার সমাধানে কাকা এগিয়ে এসেছেন। এরকম পারষ্পরিক সহায়তা তো থাকবেই। কারণ, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। দল-মতের ঊর্ধ্বে উঠে আমরা সবাই নারায়ণগঞ্জবাসীর জন্যই কাজ করতে চাই। আর মানুষের জন্য কাজ তো ইবাদত। এই ইবাদত সবাই করবে। আমি তাই সবার শুভ কামনা ও সহায়তা নিয়েই কাজ করে যেতে চাই।
আইভীকে মিষ্টিমুখ করিয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি আইভীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। তার সফল রাজনৈতিক ক্যারিয়ার কামনা করছি। প্রশাসক ও মেয়র হিসেবে তার সার্বিক সাফল্য কামনা করি।

স্পন্সরেড আর্টিকেলঃ