১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ৯:২৭

চাঁনমারীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁনমারী বস্তি এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয় ও সরাবরাহের দায়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এসময় সাড়ে ৮ কেজি গাঁজা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে  চাঁনমারী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,  হাসি বেগম (৩৫) ও রিপন (৩৫)।

সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাব জানায় , আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চাঁনমারী বস্তি এলাকায় গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। বিভিন্ন কৌশলে কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারী বস্তি এলাকায় মোছাঃ হাসি বেগমের বসতঘরের কাঠের পাটাতনের নিচে মজুদ করে রাখতো এবং সুবিধামত সময়ে এই নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‍্যাব আরও জানায়, হাসি বেগমের বসতঘরের কাঠের পাটাতনের নিচে বিশেষভাবে মজুদকৃত অবস্থায় সাড়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় হাসি বেগম (৩৫) ও রিপন (৩৫) কে হাতে-নাতে গ্রেফতার করে।

তাদের বিরুদ্ধে ইতোঃপূর্বে একাধিক মাদক মামলা চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ