২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:২৩

চনপাড়ায় সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জের চনপাড়ায় সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সার্বিক সহযোগিতায় এবং কাবিখা অর্থায়নে চনপাড়া ৯ নং ওয়ার্ডে এই সড়ক নির্মাণ কাজ শনিবার ( ৭ আগস্ট) সকালে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী , কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মাস্টার , সাধারণ সম্পাদক আলম মাদবর, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক জাকির সিকদার, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খাঁন , চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবলীগ সভাপতি ডাঃ আনোয়ার হোসেন , চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শাকিলা আক্তার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সর্নালী আক্তার সহ অনেকে।

এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, সড়কটি নির্মানের জন্য চনপাড়াবাসীর দীর্ঘদিনের দাবি ছিলো। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক আমাদের দাবি পূরণ করেছেন। বিএনপি, জাতীয় পার্টির সরকার এই সড়ক নির্মাণ করে দেওয়ার কথা বলে তারা তা বাস্তবায়ন করেনি।

স্পন্সরেড আর্টিকেলঃ