৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:১৩

চনপাড়ায় ফুটবল লীগের উদ্বোধন করলেন বজলু মেম্বার

সংবাদচর্চা রিপোর্ট : রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় ঘরোয়া ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ২৭ নভেম্বর) বিকালে চনপাড়া ৩ নং ওয়ার্ডে ফুটবল লীগের উদ্বোধন করেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েত পাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খন্দকার, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, আওয়ামী লীগ নেতা মোঃ হাশেম, কায়েত পাড়া ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব, আত্মনির্ভরশীল ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান মোঃ শরীফ বেপারী, ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহেল আহমেদ মাইজভান্ডারী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মজিবুর রহমান দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ শুভ সহ অনেকে ।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের যুব সমাজকে মাদকাসক্ত থেকে রক্ষা করা সম্ভব। চনপাড়াবাসী মাদকের বিরুদ্ধে জেগে উঠেছে। এখন থেকে চনপাড়ায় কোন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীর স্থান হবে না।

তিনি আরো বলেন, আমাদের নেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন যেখানেই মাদক ব্যবসা হবে, সেখানেই এলাকাবাসীকে সাথে নিয়ে প্রতিবাদ করতে । মন্ত্রীর নিদেশে আমরা খেলাধুলার আয়োজন করেছি।

স্পন্সরেড আর্টিকেলঃ