আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

`চনপাড়াবাসী কথা রেখেছেন’

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা চনপাড়াবাসীর উদ্দেশে বলেছেন, কেউ থাকুক আর না থাকুক মাদক- সন্ত্রাসীর বিরুদ্ধে পাপ্পা গাজী থাকবে। যত বড় মাস্তান হোক হেডমগিরি চনপাড়া -কায়েতপাড়া এসে দেখাতে না করবেন। বলবেন আমরা শান্তি প্রিয় মানুষ, আমরা শান্তিতে বসবাস করতে চাই।
গতকাল দুপুরে কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকায় চনপাড়া কমিউনিটি ক্লিনিক ও একশন এইড এলআরপি-৫১ এর আয়োজনে কিশোরীদের নেতৃত্বে গবেষনার ফলাফল অবহিতকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রীপুত্র বলেন, দক্ষিণ এশিয়ার মেয়েরা অনেক সাহসী। তারা নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী একজন নারী।
গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, চনপাড়াবাসী তাদের কথা রেখেছেন। গত কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা নৌকার পক্ষে রায় দিয়েছে। তাদেরকে ধন্যবাদ জানাই। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী চনপাড়াবাসীকে স্থায়ী করার জন্য কাজ করছে।

এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: জাহেদ আলী, সংরক্ষিত মহিলা মেম্বার সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়, যুবলীগ নেতা আজাবুর, শফিকুর, নান্নু, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলমগীর হোসেন, যুব মহিলা লীগ নেত্রী নাজমীন সুলতানা, ছাত্রলীগ নেতা ফয়সাল শিকদার, মাছুম, আরাফাত , স্বর্ণালী উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ