আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় প্রার্থীর ছড়াছড়ি

টি.আই.আরিফ:
জমে উঠেছে চনপাড়া উপ-নির্বাচন। প্রয়াত বজলুর অনুসারী ও প্রতিপক্ষরা প্রার্থী হচ্ছে। কে জিতবে তা বলা যাচ্ছে না। আপাতত এ ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে প্রার্থীর ছড়াছড়ি। গতকাল কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চনপাড়া উপ-নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নই বৈধ ঘোষণা করা হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।
রিটার্নিং কর্মকর্তা তাজাল্লি ইসলাম বলেন, প্রার্থীদের সকল তথ্য সঠিক হওয়ায় ১৬জনেরই মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, সমসের আলী খান, জয়নাল আবেদীন, মোঃ শাহাবুদ্দিন, রবিন, ইব্রাহিম মোল্লা, মোঃ আনোয়ার হোসেন, মোঃ খলিলুর রহমান, মোঃ নূর আলম, জহিরুল ইসলাম, আবিদ হাসান চাঁন মিয়া, মোঃ ইব্রাহিম, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ নুরুল ইসলাম, শফিকুল ইসলাম, মোঃ আল আমিন ও মোঃ বাবুল।
আগামী ২৭ মে প্রার্থীদের প্রত্যাহারের শেষ তারিখ ও ১২ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত ৩১ মার্চ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান মৃত্যুর বরণ করার কারনে এ ওয়ার্ডটির সদস্য পদ শূন্য হয়।

এবার উপ-নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী মো: শমসের আলী। তার সমর্থকরা তৎপর। চনপাড়ার অনেকেই তার পক্ষে কাজ করতে দেখা যাচ্ছে। পিছিয়ে নেই অন্য প্রার্থীরাও। সবাই গাজী পরিবারের অনুগত হিসেবে পরিচিত।

স্পন্সরেড আর্টিকেলঃ