আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘চনপাড়াবাসী পিছিয়ে থাকবে না’

নবকুমার:

চনপাড়া ইস্যুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জননী বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, চনপাড়াবাসী পিছিয়ে থাকবে না। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত চনপাড়াবাসী। শেখ হাসিনার সরকার মানবতার সরকার। চনপাড়া ইস্যুতে তিনি (শেখ হাসিনা) মানবতার জননী। চনপাড়াবাসীকে ভূমির মালিকানা দেওয়ার ঘোষণা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। চনপাড়াবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। আগামী নির্বাচনে সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন।
গতকাল চনপাড়া জনকল্যাণ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ৩ তলা ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, বিরোধী দল ক্ষমতায় যাওয়ার জন্য অনেক কথা বলবে। কেউ বিরোধী দলের কথা বিশ^াস করবেন না। নৌকায় ভোট দিলে আরও বেশি উন্নয়ন পাবেন।
এসময় কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ জাহেদ আলী, ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নূরে আলম মুন, চনপাড়া শেখ রাসেলনগর যুব মহিলা লীগের সভাপতি নাজমীন সুলতানা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ